কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে মো. সানজিদ আলম (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গুণবতী রেলস্টেশন এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেলপথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সানজিদ উপজেলার গুণবতী ইউনিয়নের কর্তাম গ্রামের মো. খালেদ হোসেনের ছেলে। তিনি গুণবতী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

গুণবতী রেলওয়ে স্টেশনের মাস্টার আনোয়ার হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সানজিদের স্বজন গুণবতী উচ্চবিদ্যালয়ের শিক্ষক মো. মিলন বলেন, বেলা ১১টার দিকে সানজিদ বাড়ি থেকে বের হয়ে গুণবতী বাজারে আসেন। সাড়ে ১১টার দিকে নাশতা কিনে বাড়িতে ফিরছিলেন। এ সময় চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেসের একটি ট্রেন গুণবতী স্টেশনে যাত্রাবিরতিতে ছিল। একই সময়ে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি গুণবতী স্টেশন অতিক্রম করছিল। একটি ট্রেন স্টেশনে যাত্রাবিরতিতে থাকায় অপর ট্রেনটি দেখতে পাননি সানজিদ। সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার পর স্বজনেরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, ‘আমরা বেলা দেড়টার দিকে খবরটি পেয়েছি। খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন রেলওয়ে পুলিশের সদস্যরা। শুনেছি, ঘটনার পরপরই স্বজনেরা মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page